Uncategorized

শিক্ষিত বড় চোর ধরা পরেছে বিমানবন্দরে

শেয়ার করুন

মঙ্গলবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আব্দুর রাজ্জাক নামের বাংলাদেশ বিমানের জিএসই- জুনিয়র অপারেটরকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফ, রাজ্জাককে ৬ মাসের এই  কারাদন্ডের সাজা দেন। সাথে সাথে রাজ্জাকের চাকুরি নাই হয়ে যায়। কারণ, ফৌজদারী মামলায় জেল হলে চাকরি তাৎক্ষণিক চলে যায়।

রাজ্জাকের বিরুদ্ধে অভিযোগ হলো, বিমান থেকে পণ্য নামার পর ট্রলি দিয়ে সেসব মালামাল সরিয়ে নিয়ে আসা হয়। এসবের দেখভাল করে রাজ্জাক। মালামাল কার্গোতে নিয়ে যেতে হয়। আবার কার্গো থেকে মালামাল নেমে আসে। পোর্ট ড্রাইভার বা ট্রাক্টর ড্রাইভার বলা হয় তাদের। প্রতিদিনের মতো কাজ করে সে। তবে হঠাৎ করেই দশদিন চুরির পর, একদিন সাধুর পাল্লায় পড়ে গেলো রাজ্জাক। এক কার্টন মোবাইল সেট লাপাত্তা করার সময় এপিবিএন এর সদস্যরা তাকে ধরে ফেলে। গ্রেফতারের পর তাকে ম্যাজিস্ট্রেট কোর্টে নেয়া হয় বিচারের জন্য। অপরাধ গুরুতর, তাই ৬ মাসের কারাদন্ড।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফ মুঠোফোনে প্রবাস কথা’কে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Amimul

শেয়ার করুন

২৩ Replies to “শিক্ষিত বড় চোর ধরা পরেছে বিমানবন্দরে

  1. এ সমস্ত অপর্দাথ চোর হারামখোর কর্মকর্তাকে শুধু জেলনয় জুতার মালা গলায় পরিয়ে বিমানবন্দরে গুরানো উচিৎ।

  2. আল্লাহ, বহুদিন পরে প্রবাসীদের মনে দাগা দেওয়া এ দাগী আসামী ধরা খেল। দৃষ্টান্ত মূলক শাস্তিহলো। পালের অন্যান্যরা ও ধরা পড়ুক, এ প্রার্থনা করি!!

  3. সব সময় নজরদারী করে অসাধু ব্যক্তিদের হাত থেকে বাচাঁন।আজ এদের কারণে বাঙ্গালী বললেই প্রবাসীদের হাসি ঠাট্টা করে হেয় করে।এসব শুনলে মাথাটা নিচু করে চলে যেতে হয়।প্লিজ,প্লিজ জাতিকে আর কত অপমাণিত করবেন????

  4. ওর কাছ থেকে সব তথ্য আদায় করা দরকার । প্রশাসনের যদি সত্যিকার ভাবেই এসবের মূল উৎপাটন করার ইচ্ছে থাকে তবে অনেক কিছুই করা সম্ভব। সবার আগে দরকার এসব লোকের চাকুরী কারা দেয় লক্ষ লক্ষ টাকার বিনিমেয়ে । ঘুষ দিয়ে চাকুরী নিয়ে এসব লোকেরা সেটাকে একটা ইনভেষ্টমেন্ট হিসেবে ধরে নেয় এবং খুব স্বাভাবিক ভাবেই তারা দূর্নীতি আপাদমস্তক নিমজ্জিত হয়ে থাকে। এসব দুষ্টু চক্রের অবসান হলেই কেবল দূর্নীতি দমন সম্ভব। অন্যথা এসব আচমকা মোবাইল কোর্টে কোন কাজ হবেনা। চক্রের সবাই সবাইকে সেদিন সাবধান করে দেবে। কদাদিৎ কেহ ধরা পড়তে পারে..

  5. আমরা এই খবরটা পেয়ে খুব খুসি হযেছি য়াতে কেয় বলতে না পাড়ে আমাদের দেশে চুর আছে সব জাগাতে চুর দরেন স্যার আপনাদেকে পবাস থেকে ধনবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.