Uncategorized

পর্তুগাল ছাত্রলীগ কর্তৃক শোক সভা অনুষ্ঠিত

পর্তুগাল শাখা ছাত্রলীগের পক্ষ থেকে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১শে আগষ্ট উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার(৩০শে আগস্ট) সন্ধ্যায় রাজধানী লিসবনের স্থানীয় একটি রেস্টুরেন্টে উক্ত সভা অনুষ্ঠিত হয় ৷

জাহিদ হাসান সোহাগের পরিচালনায় উক্ত শোক সভায় সভাপতিত্ব করেন পর্তুগাল ছাত্রলীগের সভাপতি শিপলু আহমেদ ৷ পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে সভা কার্যক্রম শুরু হয়। সভায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু ও পরিবারের সকল সদস্য এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদের প্রতি ১মিনিট নিরবতা পালন করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন নেতা কর্মিরা ৷

শোক সভার প্রধান আলোচক ছিলেন পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি রনি হোসাইন,আরো উপস্থিত ছিলেন ইসমাইল হোসেন মামুন প্রতিষ্ঠা কালীন ছাত্রলীগ নেতা,প্রতিষ্ঠা কলীন ছাত্রলীগ নেতা লিকসান মিয়া,শহিদুল ইসলাম সজিব, রিদোআন নোভেল, ফাইনাল আহম্মেদ,সোহেল রানা সাবেক সাধারণ সম্পাদক মধুপুর পৌর ছাত্রলীগ,ইবনে আরিফ প্রমুখ।

শোক সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গ এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের মাগফেরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোঃরাসেল আহম্মেদ,প্রবাস কথা,পর্তুগাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.