Featured মধ্যপ্রাচ্য সংযুক্ত আরব আমিরাত

আমিরাতে প্রথম গোল্ডেন ভিসা পেলেন বাংলাদেশী

শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে প্রথম প্রবাসী বাংলাদেশী হিসেবে ‘গোল্ডেন ভিসা’ পেলেন মাহাতাবুর রহমান নাসির। তিনি সংযুক্ত আরব আমিরাতের বিখ্যাত আল হারামাইন পারফিউমেন কর্ণধার, এনআরবি ব্যাংকের চেয়ারম্যান, ওয়াল্ড সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি।

সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত আমিরাতের স্থায়ী ভিসা গোল্ড কার্ড রেসিডেন্সি পেয়ে বাংলাদেশ ও প্রবাসীদের মুখ উজ্জ্বল করলেন এই প্রবাসী বাংলাদেশী।

রবিবার সংযুক্ত আরব আমিরাত সরকারের পক্ষ থেকে দুবাইয়ের জিডিআরএফএ সদর দপ্তরে মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির এবং তাঁর পরিবারের সকল সদস্যকে এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা প্রদান করা হয়। এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা প্রদান করেন কর্নেল আলী মোহাম্মদ আল হামাদি  এবং ল্যাফটেন্যান্ট আবু বক্কর আহমেদ।

উল্লেখ্য, মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির বাংলাদেশে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ করে পর পর চারবার সিআইপি নির্বাচিত হন। সেই সাথে আল হারামাইন পারফিউম সংযুক্ত আরব আমিরাতসহ, মধ্যপ্রাচ্যের দেশসমূহ ও বিশ্বের বিভিন্ন দেশে তার পারফিউমের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

১৯৭০ সালে আল হারামাইন পারফিউম যাত্রা শুরু করে সৌদি আরবের পবিত্র শহর মক্কা নগরী থেকে। পরে তিনি সংযুক্ত আরব আমিরাতে ব্যবসা শুরু করেন। সেই থেকে বিশ্বের নানা দেশের শাখা প্রতিষ্ঠান গড়ে তিনি সুনামের সঙ্গে ব্যবসা করে যাচ্ছেন।

গত মাসে সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মকতুম ঘোষিত গোল্ড কার্ড পাওয়া প্রথম প্রবাসী বাংলদেশী তিনি।

  • আল আমিন ইব্রাহিম, সংযুক্ত আরব আমিরাত 

আরও পড়ুন- দক্ষিণ কোরিয়ায় F2-6 ভিসা বন্ধ ঘোষণা

প্রবাসীদের সব খবর জানতে; প্রবাস কথার ফেসবুক পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.