ফেসবুকে তোলপাড় হওয়া মেয়েটি কে?

image-33777-1518363586-1.jpg

প্রিয়া-প্রকাশ-ওয়ারিয়র-দক্ষিণী-সিনেমা-rtvonline

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে দুই তরুণ-তরুণী চোখের ইশারায় রোমান্টিক ভাব বিনিময় করছে। ফেসবুকে রীতিমতো ঝড় তুলেছে এই ভিডিও।

যাঁরা এই সুন্দরীর প্রেমে পড়েছেন, তাঁরা জেনে নিন, মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। বয়স ১৮। পরিবার আর কাছের বন্ধুরা তাঁকে রিয়া নামে ডাকেন। অল্প সময়ের মধ্যে লাখো দর্শকের মন কেড়ে নেওয়া এই মেয়ের জন্ম কেরালার ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে প্রথম বর্ষের ছাত্রী। মালায়লাম ও ইংরেজি ছাড়া অন্য কোনো ভাষা জানেন না।

এক স্কুল পড়ুয়া ছেলের চোখের ইশারায় চোখ মেরে উত্তর দিচ্ছেন সুন্দরী স্কুলপড়ুয়া কিশোরী। কখনও ডান, কখনও বাম ভ্রু নাচিয়ে শুরুতে সৌজন্য বিনিময়। এরপর বাম চোখ টিপে দুষ্টু ইশারায় চোখ মারে মেয়েটি। এতেই ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

কয়েক ঘণ্টায় ভাইরাল সেই ভিডিও। অনেকেই নিজেদের ফেসবুকওয়ালে পোস্ট করে লিখেছেন নানারকম মন্তব্য। কেউ লিখেছেন, ‘মনে পড়ে গেল ছোটবেলার সেই সব দিনের কথা। সেই সবদিন আর কখনও ফিরে আসবে না।’

আর প্রিয়ার যে ভিডিও ক্লিপিংটি ভাইরাল হয়েছে, সেটি একটি সিনেমার গানের দৃশ্য। মালায়লাম সেই ছবির নাম ‘অরু আদার লাভ’। পরিচালক ওমর লুলু। এটিই বড় পর্দায় প্রিয়ার প্রথম কাজ। ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে। প্রথম দর্শনেই এই বালিকা বাজিমাত করেছেন! পুরো ছবি মুক্তি পেলে যে কী অবস্থা হবে, কে জানে? প্রিয়া এর আগে মডেলিং করেছেন। র‍্যাম্পেও হেঁটেছেন অনেক। মোহিনীআট্ট্যম নৃত্যশিল্পী তিনি। ভ্রু নাচানোর অদ্ভুত কৌশল সেখান থেকেই রপ্ত করেছেন। এত অল্প সময়ের মধ্যে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় প্রিয়া এখন আনন্দে উড়ছেন। ফেসবুক লাইভে এসে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর অফিশিয়াল ফেসবুক পেজে লাইক দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেছেন।

ভাইরাল হওয়া দৃশ্যের গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর প্রকাশের পর রীতিমত ঝড় তুলেছে এটি। ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এটি!

অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনও বলেননি নির্মাতা ওমর লুলু।

ভারতীয় গণমাধ্যম জানায়, প্রিয়ার বাবার নাম প্রকাশ ওয়ারিয়র। প্রিয়া থাকেন কেরলের ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে বি.কম পড়ছেন তিনি। এটাই প্রিয়ার প্রথম কোনও সিনেমায় অভিনয়। আর তাতেই তিনি রীতিমত তারকা বনে গেছেন।

 

  • প্রবাস কথা ডেস্ক

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *