Featured বাংলাদেশ থেকে

শুরু হলো সেরা এয়ারলাইন্স বাছাইয়ের জনমত জরিপ

শেয়ার করুন

বাংলাদেশে চলাচলকারী এয়ারলাইনগুলোকে স্বীকৃতি প্রদানের লক্ষ্যে আকাশপথে নিয়মিত ভ্রমনকারীদের বিভিন্ন সেবা ক্যাটাগরিতে মতামত জরিপের কাজ আজ থেকে শুরু হয়েছে। শীর্ষস্থানীয় ভ্রমণ বিষয়ক পাক্ষিক দ্যা বাংলাদেশ মনিটর অষ্টম বারের মতো এ মতামত জরিপ কার্যক্রম আয়োজন করেছে।

‘হালট্রিপ-মনিটর এয়ারলাইন অফ দ্যা ইয়ার ২০১৯’ শীর্ষক এই কার্যক্রমে টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে দেশের অন্যতম অনলাইন ট্রাভেল এজেন্সী হালট্রিপ। পার্টনার হিসেবে সহায়তা করছে মাস্টারকার্ড, জিডিএস কোম্পানি- ট্রাভেলপোর্ট এবং প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেল।

১৬টি সেবা ক্যাটাগরিতে এয়ারলাইনগুলোকে পুরষ্কৃত করা হবে। ২০১৯ সালে ন্যুনতম ৪বার আকাশপথে ভ্রমণ করেছেন এমন যে কেউ মতামত জরিপে অংশগ্রহন করতে পারবেন। আগামী ১৫ই নভেম্বর ২০১৯ এর মধ্যে একটি নির্দিষ্ট ফর্ম পূরন করে অথবা অনলাইনে www.bangladeshmonitor.com/poll নিজের পছন্দের এয়ারলাইনের জন্য ভোট প্রদান করা যাবে।

আজ রবিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে মতামত জরিপ কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন দ্যা বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, হালট্রিপের ব্যবস্থাপনায় পরিচালক তাজবীর হাসান, ট্রাভেলপোর্টের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ এবং নেপালের আঞ্চলিক প্রধান দারাজ মাহমুদ, প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের কাজী তানভীর হুসাইন,  ব্যবস্থাপক, জনসংযোগ বিভাগ।

কাজী ওয়াহিদুল আলম তার বক্তব্যে বলেন, “প্রতিটি যাত্রীই এয়ারলাইনের কাছ থেকে মানসম্পন্ন সেবা প্রত্যাশা করে। আমাদের এ আয়োজনের মূল লক্ষ্য হলো, যাত্রী চাহিদা পূরনের স্বার্থে সেবার মান উন্নয়নে এয়ারলাইনগুলোর মধ্যে একটি সুস্থ প্রতিযোগিতার পরিবেশ সৃষ্টি করা”। “আমি সকল নিয়মিত ভ্রমনকারীদের এ মতামত জরিপে অংশগ্রহনের আমন্ত্রন জানাচ্ছি যাতে, আমরা বিভিন্ন সেবা ক্যাটাগরিতে এয়ারলাইনগুলোর জনপ্রিয়তা যাচাই করতে পারি”।

বিভিন্ন পেশা ও সামাজিক গ্রুপের প্রতিনিধিবৃন্দের সমন্বয়ে গঠিত একটি বিজ্ঞ ও নিরেপক্ষ জুরি কমিটি মতামত জরিপের ফলাফল বিশ্লেষণের মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কারের জন্য এয়ারলাইন নির্বাচন করবেন। আগামী বছর জানুয়ারি মাসের তৃতীয় সপ্তাহে সোনারগাঁ হোটেলে আয়োজিত জাঁকজমকপূর্ন একটি অনুষ্ঠানে চুড়ান্ত ফলাফল ঘোষনা ও পুরষ্কার প্রদান করা হবে।

  • প্রবাস কথা ডেস্ক 

আরও পড়ুন- জাপানে ঘূর্ণিঝড়; প্রবাসীদের জন্য হটলাইন চালু করলো বাংলাদেশ দূতাবাস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.