Featured মধ্যপ্রাচ্য লেবানন

লেবাননে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

লেবাননে নারী ঘটিত বিষয় নিয়ে করম আলী নামের এক বাংলাদেশির ছুরিকাঘাতে ফখরুল (৩৫) নামে অপর এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে।  শুক্রবার দেশটির নাভা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সাথী আক্তার নামে এক নারীকর্মীর সঙ্গে করম আলীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। পরবর্তীতে সাথী আক্তার করম আলীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ফখরুলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে এবং তারা একসাথে বসবাস করতে শুরু করে।

এই জের ধরে শুক্রবার রাতে করম আলী রাগের বশবর্তী হয়ে তাদের রুমে অতর্কিত হামলা চালিয়ে ছুরি দিয়ে ফখরুলের সারা শরীরের বিভিন্ন অংশে আঘাত করে।  এসময় করম আলী পালিয়ে যেতে চাইলে স্থানীয় মানুষ তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

অপরদিকে গুরুত্বর আহত অবস্থায় ফখরুলকে স্থানীয় পুলিশ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে সাথী আক্তার পলাতক। তার বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলায়।

বর্তমানে ফখরুলের লাশ স্থানীয় হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত ফখরুলের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার ফতেহাবাদ গ্রামে, তার বাবার নাম আব্দুল অহিদ।  ২০১৮ সালে ফখরুল ‘রামকো’ কোম্পানির ভিসা নিয়ে লেবানন যায়।  লেবানন যাওয়ার আগে সে দেশে দিনমজুরের কাজ করতেন।

এদিকে নৃশংস এ হত্যাকাণ্ডের পর দেশটিতে অবস্থানকারী প্রবাসী বাংলাদেশিদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে বলে জানা গেছে।

  • প্রবাস কথা ডেস্ক 

আরও পড়ুন- মালয়েশিয়ায় বৃহত্তর যশোর জেলা সমিতির ইফতার আয়োজন

প্রবাসীদের সব খবর জানতে; প্রবাস কথার ফেসবুক পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.