Featured এশিয়া মালয়েশিয়া

মালয়েশিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আ. লীগের প্রস্তুতি সভা

শেয়ার করুন

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। ২২ জুলাই রবিবার সন্ধায় বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া’র কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ১৫ই আগস্ট কুয়ালালামপুর হোটেল রি-জেন্সির বল কক্ষে মিলাদ আলোচনা সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রস্তুতি সভায় আগত নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জনগণের রায় নিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের সবাইকে এক হয়ে কাজ করে যেতে হবে। এ ছাড়াও শোক দিবসে বঙ্গ বন্ধুকে স্বরণ এবং তার আদর্শকে বুুকে ধারণ করে দেশের জন্য কাজ করার অঙ্গীকার করেছেন উপস্থিত নেতা কর্মীরা।

মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হক জোসেফের উপস্থাপনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, সহ-সভাপতি আব্দুল করিম, কাইয়ূম সরকার, দাতু আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, মামা সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ইমদাদুল হক সবুজ মামা, মালয়েশিয়া যুবলীগের যুগ্ন আহবায়ক মো. আবু হানিফ, মালয়েশিয়া স্বেচ্ছা সেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, এম এ হান্নান, কবি জাহাঙ্গীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম মিতুল, যুগ্ন সাধারণ সম্পাদক মো. সাইদ সরকার, সাংগঠনিক সম্পাদক সোহাগ সরকার, মালয়েশিয়া শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার,মালয়েশিয়া ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল বেপারি ও ফরিদ উদ্দিন ৷

প্রস্তুতি সভায় মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতা-কর্মী উপস্থিতিতে মো. মনির দেওয়ানকে ফুল দিয়ে যুবলীগে বরণ করে নেন তারা।
সভায় উপস্থিত সকলেরর সম্মতিক্রমে ১৫ই আগস্ট পালন করার জন্য কুয়ালালামপুর হোটেল রি-জেন্সিতে মিলাদ আলোচনা সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.