Featured বাংলাদেশ থেকে

মালয়েশিয়ার মানব মানবসম্পদমন্ত্রী ঢাকায়

শেয়ার করুন

নানা নাটকীয়তার পর অবশেষে ঢাকায় এসেছেন মালয়েশিয়ার মানবসম্পদমন্ত্রী এম কুলাসেগারান। শ্রমবাজার ইস্যুতে কয়েকটি বৈঠকে অংশ নিতে তিনি বাংলাদেশ সফর করছেন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় তিনি ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। ঢাকায় নিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনার বিমানবন্দরে মন্ত্রীকে স্বাগত জানান। এসময় পররাষ্ট্র মন্ত্রণালয় ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্হান মন্ত্রণালয়ের কর্মকর্তারা মালয়েশিয়ার মন্ত্রীকে স্বাগত জানান।

জানা গেছে, আগামীকাল ২৩ ফেব্রুয়ারি (রবিবার) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বৈঠক করবেন তিনি। এরপর পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সাথেও সাক্ষাৎ করবেন মালয়েশিয়ার মন্ত্রী।

এ বিষয়ে প্রবাসী কল্যাণ সচিব সেলিম রেজা জানান সংবাদ মাধ্যমকে জানান, এবার মালয়েশিয়ার মন্ত্রীর সফরের খবরে আশাবাদি তাঁরা।  শ্রমবাজারের অমীমাংসিত ইস্যুগুলোর সমাধান হবে বলেও আশা করছেন তিনি। বলেন, মালয়েশিয়ায় কর্মী পাঠাতে সব প্রস্তুতি রয়েছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের।

এরপর ওইদিন দুপুরেই প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সাথে মালয়েশিয়া শ্রমবাজার চালুর বিষয়ে বৈঠক করবেন এম কুলাসেগারান।  এরপর ২৪ ফেব্রুয়ারি সকালে তিনি মালয়েশিয়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন এই মন্ত্রী।

  • প্রবাস কথা ডেস্ক।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.