Featured রঙ্গের দুনিয়া

বিয়ের ৩ মাসের মাথায় নিক এবং প্রিয়াংকার বিচ্ছেদের গুঞ্জন

বিয়ের ৩ মাসের মাথায় প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাস ডিভর্সের কথা ভাবছেন। সম্প্রতি ভারতের একটি স্বনামধন্য ম্যাগাজিনে তাদের ডিভোর্সের বিষয়টি উঠে এসেছে।
প্রিয়াংকা
নিক এবং প্রিয়াংকা
ম্যাগাজিনে জানানো হয়, বর্তমানে নিক এবং প্রিয়াংকা খুব কঠিন সময় পার করছেন। প্রায়ই ছোটখাটো ব্যাপার নিয়ে নিজেদের মধ্যে মনমালিন্যের সৃষ্টি হচ্ছে। এতে এই বিয়ে শেষমেষ ডিভোর্সে গিয়ে ঠেকবে বলে তাদের ঘনিষ্ঠজনেরা মত দিচ্ছেন।
 
ওকে (OK!) ম্যাগাজিনের মতে,
“৩৬ বছর বয়সী প্রিয়াংকা এবং ২৬ বছর বয়সী নিক খুবই অল্প সময়ের মধ্যে ভালবাসা থেকে দূরে সরে যাচ্ছেন, ফলে প্রকৃত অর্থেই তারা ‘একে অপরকে নতুন করে চিনছেন’!”
একই কথা উঠে এসেছে গসিপকপ ডট কমেও! তারাও তুলে ধরেছেন নিক আর প্রিয়াংকা খুব দ্রুত ভালবাসার মায়া ত্যাগ করে বের হয়ে আসছেন। যা তাদের বিয়ের জন্য মোটেও ভাল দিক নয়।
প্রিয়াংকা
অনুষ্ঠানে নিক এবং প্রিয়াংকা
অপরদিকে আরেকটি মাধ্যম বলছে,
“তারা সবকিছু নিয়েই ঝগড়া করছে- কাজ, পার্টি, এমনকি একসাথে থাকা নিয়েও! তবে মূল বিষয় হলো তারা অনেক তড়িঘড়ি করে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল। এখন তারই মাশুল গুনতে হচ্ছে উভয়কেই।”
“তাদের বিয়ে এখন টিকে থাকার একেবারেই শেষ সীমানায় দাঁড়িয়ে আছে। একটু এদিক সেদিক হলে তা আর টিকবেনা”
এই মাধ্যম আরও জানায়,
বিয়ের আগে নিক ভেবেছিল প্রিয়াংকা সব বিষয়ে খুবই ‘শান্ত এবং সহজ’। কিন্তু বিয়ের পর প্রিয়াংকার ‘সবকিছু নিয়ন্ত্রণ করার মনোভাব’ নিকের নজরে আসে। সেই সাথে প্রিয়াংকা খুবই অল্পতে রেগে যায়- এ বিষয়েও নিক বিয়ের আগে একেবারেই অবহিত ছিল না।”
্প্রিয়াংকা
নিক জোনাসের পরিবারের সাথে প্রিয়াংকা
এমনকি নিকের পরিবার তাকে অনেকটা অনুরোধ করেই বলছে তাদের বিয়ের ইতি ঘটাতে, কেননা পরিবারের মতে তারা ভেবেছিল “প্রিয়াংকা বিয়ের জন্য যথেস্ট পরিণত এবং সে সংসারের দিকেও অধিক মনোযোগী”।
কিন্তু এখন তারা উপলব্ধি করছে প্রিয়াংকা আসলে একজন ‘পার্টি গার্ল’, যে নিজেকে ২১ বছর বয়সী তরুণী মনে করে”
তবে এই মাধ্যমের মতে,
“এই বিচ্ছেদ হলে তাদের মধ্যে যে বিষয় নিয়ে ঝগড়া হবে, তা হলো বড় অংকের টাকা।”
প্রিয়াংকা
বিয়ের আসরে নিক ও প্রিয়াংকা
“প্রিয়াংকা আর নিক বিয়ের ব্যাপারে এত বেশি দ্রুত সিদ্ধান্ত নিয়েছে যে তাদের কখনো বিচ্ছেদ হলে সম্পত্তির ভাগ (Prenuptial Agreement)কিভাবে হবে সেই সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজনও বোধ করেনি।”
এই তারকা জুটি গত বছর ডিসেম্বরে ভারতের যোধপুরে বিয়ে করে। হিন্দু এবং খ্রিষ্টান উভয় রীতিতেই এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। তাদের এই বিয়ে টিকবে কি টিকবে না তা হয়তো সময়ই বলে দেবে।
  • সুমাইয়া হোসেন লিয়া, প্রবাস কথা, ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.