Featured অস্ট্রেলিয়া ওশেনিয়া রঙ্গের দুনিয়া

করোনার আঘাত হলিউডেও; অভিনেতা টম হ্যাংকস ও স্ত্রী রিটা আক্রান্ত!

শেয়ার করুন

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এবার ছড়িয়ে পড়েছে হলিউডেও। হলিউডের জনপ্রিয় অভিনেতা টম হ্যাংকস ও তার স্ত্রী রিটা উইলসন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।

টম হ্যাংকসের ত্রী রিটার শারীরিক অসুস্থতার উপর ভিত্তি করে করোনা ভাইরাসের পরীক্ষা করেন তারা। পরিক্ষার রিপোর্টে ‘পজিটিভ’ দেখার পর এক টুইটে নিজেদের আক্রান্তের কথা প্রকাশ করেন টম হ্যাংকস নিজেই।

টম ও স্ত্রী রিটা উইলসন আপাতত অস্ট্রেলিয়ায় রয়েছেন। সেখানেই শুরু হয়েছে তাদের চিকিৎসা। জানা গেছে, তাদের আইসোলেশন ওয়ার্ডে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির উপর একটি সিনেমার কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন টম ও রিটা।

সেখানে চলছিল ছবির প্রি-প্রোডাকশনের কাজ। কয়েকদিন ধরেই হ্যাংকস এবং রিটা অসুস্থ বোধ করছিলেন। বিশেষ করে রিটার জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্যথাও ছিল। এই পরিস্থিতিতে নিজেরাই সতর্ক হয়েই কোভিড-১৯ পরীক্ষা করান।

এই পরীক্ষার রিপোর্ট  হাতে পাওয়ার পর অভিনেতা নিজেই সার্জিক্যাল মাস্ক, গ্লাভসের ছবিসমেত টুইট করেন।

হ্যাংকসই প্রথম হলিউড অভিনেতা, যিনি করোনায় আক্রান্ত হয়েছেন এবং আক্রান্ত হওয়ার খবর জনসমক্ষে প্রকাশ করেন।

তবে হ্যাংকসের নাম প্রকাশ না করে ওয়ার্নার ব্রাদারসের পক্ষ থেকে এক টুইটে জানানো হয়, তাদের সিনেমার কাজ চলাকালীন সময়ে ইউনিটের কয়েকজন করোনা ভাইরাস আক্রান্ত হয়।

এ ঘটনায় অভিনেতা ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হওয়ার পর সিনেমার ইউনিটের অন্যান্য সদস্যদেরও কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছে।

তবে হ্যাংকসের অসুস্থতার জন্য প্রোডাকশনের কাজ পিছিয়ে দেওয়া হচ্ছে কি না, তা নিয়ে মুখ খুলতে চায়নি প্রযোজক সংস্থা।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় এই মুহূর্তে ১৩৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত। এই ভাইরাসে মৃত্যু হয়েছে ৩ জনের। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন করোনা মোকাবিলায় ‘১৮ বিলিয়ন ডলার’  ঘোষণা করেছেন। অপরদিকে হ্যাংকস এবং রিটার দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী স্কট মরিসন।

  • সুমাইয়া হোসেন লিয়া, প্রবাস কথা, ঢাকা।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.