Featured এশিয়া

উহানে আটকেপড়া বাংলাদেশি শিক্ষার্থীর মর্মস্পর্শী স্ট্যাটাস

শেয়ার করুন

চীনে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে খাদ্য সংকট আর বন্দি জীবনের কথা তুলে ধরে গত কয়েকদিন ধরেই দেশে ফেরার আকুতি জানাচ্ছেন উহানের পাশের শহর ইচাংয়ের একটি বিশ্ববিদ্যালয়ে আটকাপড়া একদল বাংলাদেশি শিক্ষার্থী সেখানে অবস্থান করা বাংলাদেশি এক শিক্ষার্থী তার ফেসবুকে মর্মস্পর্শী এক স্ট্যাটাস দিয়েছেন

শহরের চায়না থ্রি গর্জেস ইউনিভার্সিটিতে পড়ুয়া দ্বীন মোহাম্মদ প্রিয় নামে এক শিক্ষার্থী তার ফেসবুক পোস্টে লিখেছেন, ভালো থেকো বাংলাদেশ, আমাদের এই ১৭২ জন বাংলাদেশী শিক্ষার্থী প্রাণভরে দোয়া করবে সবসময় আপনাদের জন্য। যারা আমাদের জন্য দোয়া করছেন, আমাদের শুভাকাঙ্ক্ষী এবং যারা বকা দিচ্ছেন অথবা বলছেন দেশে আমাদের না আনাই ভালো তাদের সকলের জন্যই অনেক অনেক ভালোবাসা। ভালো থাকবেন সবাই।

ওই শিক্ষার্থী তার পোস্টে আরও লিখেছেন, অনেক মানুষকে অনুরোধ করেছি এবং অনেকেই ভীষণ সহায়তা করেছেন সত্যি বলতে তাদের কাছ থেকে এতটা রেসপন্স পাব ভাবতে পারিনি। অনেক অনেক ধন্যবাদ আপনাদের এবং কৃতজ্ঞতা। যাদের কাছ থেকে রেসপন্স আশা করেছিলাম তাদের কাছ থেকে হয়তো পাইনি। সত্যি বলতে খারাপ সময়গুলো আসে কিছু মানুষকে চিনিয়ে দেওয়ার জন্য। দেশে যেতে পারি আর না পারি কিছু মানুষের ভালোবাসা, সহযোগিতা, সহমর্মিতা কোনদিন ভুলবো না।ভালো থাকবেন সবাই।

  • প্রবাস কথা ডেস্ক
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.