দূতাবাস খবর পর্তুগাল

পর্তুগালের পোর্তোতে বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার সেবা কার্যক্রম

শেয়ার করুন
পর্তুগালের দ্বিতীয় বৃহত্তম শহর পোর্তোতে কনস্যুলার সেবা দিতে যাচ্ছে পর্তুগালের লিসবনে অবস্থিত বাংলাদেশ দূতাবাস। পোর্তোর রুয়া দ্যা সাতে কনস্যুলার সেবা কার্যক্রম চলবে ১০ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং ১১ ডিসেম্বর সকাল ১১ টা বিকেল ৫টা পর্যন্ত। এই দুইদিন পোর্তোতে বসবাসরত প্রবাসী বাংলাদেশী অভিবাসীদের কনস্যুলার সেবা দেবে বাংলাদেশ দূতাবাস।
পর্তুগালের বাংলাদেশ দূতাবাস থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকাল থেকে দূতাবাসের কনস্যুলার টিম পোর্তোর বাংলাদেশী প্রবাসীদের সব ধরনের কনস্যুলার সেবা দেবে। সেই সাথে এমঅারপি (মেশিন রিডেবল পাসপোর্ট) অাবেদন, জন্ম নিবন্ধন সনদ সংক্রান্ত সেবা ও ডেলিভারি প্রদান করা হবে। এ সময়ের মধ্যে যারা এমঅারপি (মেশিন রিডেবল পাসপোর্ট) পাসপোর্ট নিতে অাগ্রহী তাদেরকে ডেলিভারি স্লিপের নম্বর বাংলাদেশ দূতাবাসের ফেসবুক পেজ (www.facebook.com/BangladeshEmbassylisbon) অথবা দূতাবাসের মোবাইল ফোনে (+৩৫১ ২১২ ৬৯৭ ০৩৭) ৮ই ডিসেম্বরের মধ্যে যোগাযোগ করতে হবে।
এছাড়াও যে কোন প্রয়োজনীয় তথ্যের জন্য নিচের নম্বরগুলোতে যোগাযোগ করতে দূতাবাস থেকে বলা হয়েছে।
বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার সহকারী ওয়ায়েস করণী খান (+৩৫১ ৯২০ ০১৫ ১১৪), বাংলাদেশ কমিউনিটি ইন পোর্তোর সভাপতি শাহ অালম কাজল (+৩৫১ ৯৩৮ ৩৩৫ ৮২৫) ও মামুন হাজারী (+৩৫১ ৯৩৬ ৯০৫ ৩০৪)।
Roni Mohammad
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.