অন্যান্য রঙ্গের দুনিয়া

চা বিক্রেতার পর এবার সবজিওয়ালীর প্রেমে হাবুডুবু খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের মানুষেরা

শেয়ার করুন

আপনারা হয়তো পাকিস্তানি নীল চোখের চা বিক্রেতা আরশাদ খানের কথা শুনেছেন অথবা দেখেছেন তাকে, যার সুদর্শন চেহারা ইতিমধ্যেই তাকে সারা বিশ্বের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রিয়মুখ হিসেবে পরিচিত করে তুলেছে। এবার আপনাদের এক সবজি বিক্রেতা মেয়ের সাথে পরিচয় করিয়ে দেই, যার ছবি ইতিমধ্যেই টুইটারে ঝড় তুলেছে।

সবুজ কুর্তা গায়ে একটা মেয়ে মাথার সাথে সবজির ট্রে বেঁধে নেপালের হিমালয় পর্বত এলাকার একটা সাসপেনশন ব্রিজের উপর দিয়ে হেঁটে আসছে-ছবিটা এমন। টুইটারে এখন এই ছবিটাই লেটেস্ট সেনসেশন। ধারণা করা হচ্ছে, গুর্খা এবং চিতওয়ানের সংযোগ স্থাপনকারী ব্রিজ এটি। ঘটনাস্থল যেখানেই হোক সামাজিক যোগাযোগের বদৌলতে ছবিটি এখন ছড়িয়ে পড়েছে সারা দুনিয়ার মানুষের কাছে। সরাসরি বললে বলা যায়, নেপালী এই সবজি বিক্রেতার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেছে বহু মানুষ।

sabjiwali chawalaনেপালের ফটোগ্রাফার রূপচন্দ্র মহারাজন এই সবুজ কুর্তা পড়া সবজিওয়ালীর ছবি টুইটারে পোস্ট করার পর তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো পরে আবিষ্কার করেছে যে, ঐ সবজিওয়ালীর নাম কুসুম শ্রেষ্ঠা। স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, কুসুম ব্যবস্থাপনা বিষয়ে উচ্চ মাধ্যমিকে পড়ে। স্থানীয় বাজারে সবজি বিক্রি করে সে তার পরিবারকে সহযোগিতা করে।

চা-ওয়ালা আরশাদ খানের পর এবার সবজিাওয়ালী কুসুম শ্রেষ্ঠা।

Sabjiwali Nepal

Special Correspondent

শেয়ার করুন

One Reply to “চা বিক্রেতার পর এবার সবজিওয়ালীর প্রেমে হাবুডুবু খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের মানুষেরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.